Monday 29 April 2013

ভারতে সবচেয়ে কাঙ্ক্ষিত নারী দীপিকা


এক অনলাইন ভোটিংয়ে ভারতে ২০১২ সালের সবচেয়ে কাঙ্ক্ষিত নারী নির্বাচিত হয়েছেন বলিউডের
http://bangladeshnewspapers24.blogspot.com
অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

অনলাইন ভোটিংয়ের মাধ্যমে সম্প্রতি ভারতের সবচেয়ে কাঙ্ক্ষিত ৫০ জন নারীর একটি তালিকা প্রকাশ করেছে ‘টাইমস’। সবচেয়ে কাঙ্ক্ষিত নারী নির্বাচনের এ প্রক্রিয়ায় ভোট দিয়েছেন সাত লাখের বেশি মানুষ। তালিকায় দীপিকার পরের দুটি অবস্থানে আছেন ক্যাটরিনা কাইফ ও কারিনা কাপুর। চতুর্থ ও পঞ্চম স্থান দখল করেছেন যথাক্রমে চিত্রাঙ্গদা সিং ও সানি লিওন। জানিয়েছে ‘টাইমস অব ইন্ডিয়া’। 
তালিকার সেরা দশে ঠাঁই পেয়েছেন প্রিয়াংকা চোপড়া, বিপাশা বসু, জ্যাকুলিন ফার্নান্দেজ, নার্গিস ফাখরি ও সোনাক্ষী সিনহা। অল্পের জন্য সেরা দশে জায়গা পাননি সাবেক বিশ্বসুন্দরী ও তারকা অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তিনি ১১তম অবস্থানে রয়েছেন। 
Entertainment News 24
তালিকায় আরও আছেন কঙ্গনা রনৌত, আলিয়া ভাট, মালাইকা অরোরা খান, আনুশকা শর্মা, শ্রদ্ধা কাপুর, সোনম কাপুর, ইলিয়ানা ডি ক্রুজ, তামান্না, শার্লিন চোপড়া, আমিশা প্যাটেল, দিয়া মির্জা, মল্লিকা শেরাওয়াত, প্রাচী মিশ্রা, পুনম পান্ডে প্রমুখ।
এই সাফল্যের পেছনের কারণ সম্পর্কে জানতে চাইলে দীপিকা বলেন, ‘আমার কাজ ও ব্যক্তিত্ব পছন্দ করে বলেই আমাকে সবচেয়ে বেশি ভোট দিয়েছেন সবাই। চলচ্চিত্রজগতে আসার আগে এ শিল্পের সঙ্গে আমার কিংবা আমার পরিবারের কারও সম্পৃক্ততা ছিল না। তার পরও অল্প সময়ে আমার যে অর্জন, এমনটা পেতে চান অনেকেই। সম্ভবত, এ কারণেই সবচেয়ে কাঙ্ক্ষিত নারী নির্বাচিত হয়েছি আমি।’


source: prothom-alo

0 comments:

Post a Comment