Sunday 28 April 2013

জাসদ ছাত্রলীগের সভাপতিসহ চারজনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

রাজধানীর কাফরুলের ইব্রাহিমপুরে আজ রোববার দুপুরে জাসদ ছাত্রলীগের সভাপতিসহ চারজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সা দেওয়া হয়েছে। 
আহত ব্যক্তিরা হলেন জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সামসুল ইসলাম (৩২), তাঁর বড় ভাই সাইফুল ইসলাম (৩৫) ও তাঁদের ছোট ভাই নজরুল ইসলাম (২৫) ও এনামুল ইসলাম (২০)। 
আহত সামসুল ইসলাম অভিযোগ করেন, সাংসদ কামাল আহমেদ মজুমদারের দেহরক্ষী আলাউদ্দিন ও স্থানীয় ছাত্রলীগের নেতা কামাল হোসেনের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে।
কাফরুল থানা সূত্রে জানা যায়, আলাউদ্দিন, কামালসহ ১০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতানামা আরও ৮-১০ জনকে আসামি করে মামলা হয়েছে।  
bangladesh newspapers24
মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, আজ বেলা একটার দিকে আলাউদ্দিন, রাজ্জাক ও কামালের নেতৃত্বে আসামিরা চাপাতি, ছোরা ও লাঠিসোঁটা নিয়ে উত্তর ইব্রাহিমপুর আদর্শ পল্লি জামে মসজিদের উত্তর পাশে সামসুল ইসলাম ও তাঁর তিন ভাইয়ের ওপর হামলা চালান। তাঁরা ধারালো অস্ত্র দিয়ে সামসুল ইসলাম ও তার বড় ভাই সাইফুল ইসলামকে আঘাত করেন। এ সময় বাধা দিতে গেলে তাঁরা নজরুল ও এনামুলকে মারধর করেন। এ ছাড়া আসামিরা তাঁদের কাছ থেকে প্রায় ৩০ হাজার টাকা ছিনিয়ে নেন। থানায় কিংবা আদালতে মামলা করলে আহতদের খুন করে গুম করার হুমকি দিচ্ছে বলে মামলায় উল্লেখ করা হয়। 
অভিযোগের বিষয়ে জানতে চাইলে আলাউদ্দিন প্রথম আলো ডটকমকে বলেন, জমির দাবিদার একদল লোক জমি দখল করতে গিয়েছিলেন। এ সময় পুলিশও ছিল। সেখানে কোনো হামলার ঘটনা ঘটেনি।
এ বিষয়ে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বলেন, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটেছে। আসামিদের কেউ এখনো গ্রেপ্তার হয়নি।


source: prothom-alo

0 comments:

Post a Comment